ফরিদপুরের মধুখালী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা আধুনিক মিলনায়তনে ডিজিটাল উদ্ভাবনী মেলা’ এর উদ্বোধন, সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ক্যাম্পাস থেকে ডিজিটাল মেলার একটি র‌্যালী বের করা হয়। উপজেলার সদরের ঢাকা-খুলনা মহাসড়ক প্রদক্ষিণ করে আধুনিক মিলনায়তনের সামনে শেষ হয়। র‌্যালী ও উদ্বোধন পরবর্তী আধুনিক মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আশিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.আব্দুল আউয়াল আকনের স ালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম। মেলায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শামীম আরা।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.রেজাউল হক বকু,উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মুরাদুজ্জামান মুরাদ, মোরশেদা আক্তার মিনা, সরকারি আইনউদ্দিন কলেজের শিক্ষক ড.মোঃ ওয়াদুদ,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা সুদেব কুমার দাসসহ প্রমুখ ।

অনুষ্ঠিয় উদ্ভাবনী মেলায় বিভিন্ন বিষয়ে ৪ ধরনের প্যাভিলিয়ন গুলোতে উদ্ভাবনী উদ্যোগ ও স্টার্টআপ, ডিজিটাল সেবা, হাতের মুঠোয় সেবা (ডিজিটাল সেন্টার, পোস্ট-ই সেন্টার, ই-কমার্স, আর্থিক সেবা প্রদান প্রতিষ্ঠানসমূহ), শিক্ষা, দক্ষতা ও উন্নয়ন এবং কর্মসংস্থান বিষয়ে উপস্থাপন করা হয়। মেলার সমাপণীতে পুরস্কার বিতরণ করা হয়। মেলায় বিভিন্ন প্রকারের ৩০টি স্টল অংশ নেয়।